A-A+

বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান

ফেব্রুয়ারি 25, 2017 ট্রেডার্সের সরঞ্জাম লেখক 69322 দর্শকরা

বড় কর্পোরেট ও বহুজাতিক সংস্থা, যাদের প্রচুর ফরেক্স এক্সপোসার থাকে কিন্তু একই সঙ্গে ২০-৩০ বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান জন কর্মী থাকেন তাদের কর্পোরেট অফিসে।

ধরুন, টাকায় ১ পিপ বৃদ্ধি পেলে ১ টাকায় লাভ হয় ১ পয়সার ১০০ ভাগের এক ভাগ কিন্তু ১ লটে (১ লাখ টাকায়) লাভ হয় ১০ টাকা। মনে করুণ EUR/USD 1.3050 থেকে বৃদ্ধি পেয়ে 1.3051 হল, তাহলে EUR/USD এর দাম ১ পিপ বৃদ্ধি পেল। ওয়াশিংটনের হোয়াইট হাউজের দিকেও একবার তাকিয়ে দেখুন। যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির এই বাসভবনের কলাম এবং তোড়ন পরিষ্কারভাবে প্রাচীন রোমেরই প্রতিনিধিত্ব করছে।

বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান - ট্রেডারদের জন্য ফরেক্স

আয় স্তর: প্রতি ঘন্টায় 200-1500 রুবেল অবস্থা বিপরীত হয়, তাহলে বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান - সিস্টেম উৎপাদনের জটিলতা কমাতে, মুদ্রা উৎপাদনের গতি বৃদ্ধি করার অনুমতি দেবে।

পারিই তো … তাছাড়া আজ চা দিবস, ভালো করতেই হবে … একেবারে সত্যজিৎ রায়ের বিজ্ঞাপন মেনে চা বানিয়েছি …’

অনেক ক্ষেত্রে, ছবিগুলির মান একটি ম্যাট্রিক্স দ্বারা প্রভাবিত হয় - একটি ডিভাইস যা আলোকসজ্জা ডায়োডগুলির সাথে ক্যামেরাটিতে নির্মিত হয়। ম্যাট্রিক্স রঙের ট্রান্সমিশন এবং গভীরতার জন্য, বিভিন্ন ছোট বিবরণ, সেইসাথে ভিডিও রেকর্ডিংয়ের সময় শব্দ গুণমানের জন্য দায়ী। সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রগত ম্যাট্রিক্স আলোর সংবেদনশীলতা, এটি চিত্রের মান নির্ধারণ করে।

শুধু তাই নয়, আপনার যদি কোন ফাইন্যান্স বিষয়ক ওয়েবসাইট থেকে থাকে, তাহলে আপনার ওয়েবসাইটের ব্যাকলিংক করতে পারবেন বিনা খরচায়। এই পোস্টটি Shiplu Hridoy ভাই এর request এ দেওয়া হল, এখানে “Smart Money” এর পুরো আলোচনা সহ এর সমন্ধে প্রয়োজনীয় লিঙ্ক দেওয়া আছে।

অতীতে যারা ছিল চিরকালের জন্য এবং চিরকালের জন্য ভুলে যেতে পারে না। এটা সম্পর্কে চিন্তা করার চেষ্টা করুন। মাথা ও কাঁধ (অথবা বিপর্যস্ত মাথা ও কাঁধ) - অন্য মৌলিক প্যাটার্ন। আরো এইচ ও এস, সম্ভাবনা বেশি যে এই সঠিক চিত্র হতে হবে। এইচ ও এস একটি সূচক / সংকেত যে বাজার প্রবণতা পরিবর্তন হয়। সাধারন মাথা ও কাঁধ - একটি ভালুক বাজারে। মাথা সর্বোচ্চ বিন্দু, এবং ডান কাঁধে নিম্নগামী প্রবণতা ঘোরাতে মানে। ইনভার্টেড মাথা ও কাঁধ - সম্পূর্ণ বিপরীত বিটকয়েন সঙ্গে সম্প্রতি (এছাড়াও গ্রাফ উপরে পতাকা নোট) হিসাবে।

দুয়েক বছর পরে ছোটখাট বাসা বরাদ্দ পায়। খরচ কমে। বিশ্ববিদ্যালয়ের ভিতরে থাকলে যাতায়াত খরচও কমে। বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী আপনি ‌‌সম্ভবত ১টা কনসালটেন্সি করতে পারবেন। আজকাল স্বামী স্ত্রী দুইজনই কাজ করে বেশিরভাগ ক্ষেত্রে। ইংরেজি স্কুলের খরচ বেশি। এবং আমার ব্যক্তিগত মত, এই খরচ অপ্রয়োজনীয়।

ফরেক্সে ঝুঁকি কিভাবে নিয়ন্ত্রণ করা যায়
  • শব্দভাণ্ডার ব্যবহারকারীর প্রশংসা করে এমন অ্যাপ্লিকেশনটির শক্তি। আপনি যদি এমন কিছু তথ্য মিস করেন যা আপনাকে এবং উচ্চ মানের চেক এবং মোরাভিয়ান ওয়াইনের অন্যান্য প্রেমীদেরকে তাদের পেতে সাহায্য করবে, সরাসরি এতে লিখুন এই ফাংশন একটি স্বীকৃত ডেভেলপমেন্ট বিষয় যা ইতোমধ্যে বিবেচনার মধ্যে রয়েছে এবং অ্যাপ্লিকেশনটির নিম্নোক্ত সংস্করণের মধ্যে অন্তর্ভুক্ত করা আবশ্যক।
  • ফরেক্স নিউজ এবং অর্থনৈতিক পর্যালোচনা
  • ফ্রী ফরেক্স সেমিনার
  • চায়ে চুমুক দিয়ে চমকে উঠলাম। সে দিনের কথা কেউ ভুলতে পারে? বাবা সে দিন অফিস থেকে ফেরার পথে ডালহৌসি থেকে আমার জন্যে রোমানিয়ার কয়েন নিয়ে এসেছিল। কয়েন কালেকশনের শখ ছিল আমার, আর বাবা ছিল আমার সবচেয়ে বড় পৃষ্ঠপোষক। আমার প্রতি বাবার পক্ষপাত দাদা কোনও দিনই ভাল চোখে দেখেনি, সে দিনও লোলুপ চোখে সে তাকিয়ে ছিল কয়েনটার দিকে।

আপনার পরবর্তী ব্লগ এবং সামাজিক পোস্টগুলিতে প্রভাবশালী এবং বিশ্বস্ত মন্তব্যকারীদের মন্তব্যগুলি উল্লেখ করুন - আপনার ব্লগ এবং ব্যবসায়ের বৃদ্ধির জন্য তাদের গুরুত্বপূর্ণ মনে করুন। সামাজিক দক্ষতার মাধ্যমে শিক্ষার্থীর আচরণিক পরিবর্তন হবে। অর্থাৎ বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান তার চর্চার ক্ষেত্রসমূহ প্রসারিত হবে। শিক্ষার্থী তথ্য সংগঠন বিশ্লেষণ অনুসন্ধান ও গবেষণা করার দক্ষতা অর্জন করবে।

অ্যালকোহল নিষিদ্ধ করার জন্য তাদের করা এক আর্জি বিহারের ১০ কোটি(১০০ মিলিয়ন)মানুষকে প্রভাবিত করেছে। রাজ্য সরকার দাবি করছে, এই কারণে ইতোমধ্যেই ওই এলাকাটিতে পারিবারিক সহিংসতা, ছোট-খাটো অপরাধ, এবং আয়-রোজগার নষ্ট করার ঘটনাগুলো দীর্ঘ মহামারীর রূপ নিয়েছে। সবচেয়ে নিরাপদ এবং সবচেয়ে যুক্তিসঙ্গত বিকল্প যেখানে সুদ নিয়ে অর্থ বিনিয়োগ করতে - একটি ব্যাংক আমানত। আধুনিক বাণিজ্যিক ব্যাংকগুলো বিভিন্ন পদ এবং আমানতের সুদ হার প্রস্তাব, কিন্তু সব ব্যাংক আমানত বীমা করা হয়। 1.4 মিলিয়ন রুবেল - আপনার ব্যাঙ্ক বীমা করা ইভেন্টের সংঘটন উপর গ্যারান্টিযুক্ত পরিশোধ। আমানত সবচেয়ে আকর্ষণীয় এবং উচ্চ সুদের হার ছোট বাণিজ্যিক ব্যাংকগুলো প্রস্তাব, ব্যাংক রেটিং-এর উপরে অবস্থানে অন্তর্ভুক্ত করা হয় না। অনেক ব্যাংক শুধুমাত্র ভবিষ্যতে শতাংশ পড়ে যেতে পারেন অবদান প্রথম মাসে উচ্চ সুদের হার প্রস্তাব।

* একটি পার্স ওয়েবমানি করতে খেলা কিভাবে বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান খেলতে অনলাইন এর সূচনা থেকে এই ধরনের কাজটি কমপক্ষে 4-5 দিন লাগে, কারণ এটি ভারী এবং মাল্টি-স্টেজ। কিন্তু, সৌভাগ্যক্রমে, আরেকটি উপায় রয়েছে যা আমরা ঠিক একই ফলাফল পাই - শুষ্ক প্লাস্টার, অথবা বরং, শুষ্কওয়াল।

জন্য কলাম হাইলাইট নির্বাচিত কলামের উপরের বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান সীমানাতে ক্লিক করা প্রয়োজন (এই ক্ষেত্রে, কার্সার একটি গাঢ় সূচকের ফর্ম নেয়)। ১৯৮৪ সালে বড় মাপের একটি বিষপ্রয়োগের ঘটনাও ঘটে সেখানে, যাকে যুক্তরাষ্ট্রের ইতিহাসের সবচেয়ে বড় জৈব-সন্ত্রাসমূলক ঘটনা বলে মনে করা হয়।

ফুকাসাওয়া বলেন, একদম নিখুঁত একটি টেক্সচার পাওয়ার জন্য তাদের টিমটি ৭২টি গ্র্যাডিয়েন্ট টেস্ট এবং ৩০০ স্যাম্পল নিয়ে কাজ করেছেন। তৈরি করা পণ্যের উপাদান ভিত্তিতে কাঁচামাল, উপকরণ, ক্রয় উপাদান অংশ এবং আধা সমাপ্ত পণ্য গঠিত হয়। অন্যান্য খরচ, অন্যান্য উৎপাদন খরচ, নির্দিষ্ট উত্পাদন সম্পদের ঘাটতি এবং শ্রমিকদের মজুরি সহ তাদের খরচ, মূল প্রকারের ফর্ম গ্রহণ করে পণ্য উৎপাদনের জন্য একটি উদ্যোগের খরচ। রাজস্ব প্রাপ্তির পূর্বে, এই খরচগুলি এন্টারপ্রাইজের কার্যকরী মূলধনের মাধ্যমে অর্থায়ন করা হয়, যা বাইনারি অপশন কেলেঙ্কারি থেকে সাবধান ব্যয় করা হয় না, তবে উৎপাদনগুলিতে অগ্রসর হয়। পণ্য কার্যকরী মূলধন পুনরুদ্ধার করা থেকে প্রাপ্তির প্রাপ্তির পর, এবং পণ্য উৎপাদনের জন্য এন্টারপ্রাইজ দ্বারা ব্যয় করা খরচ ফেরত দেওয়া হয়।

২০১৭ সালে আপনি একজন লাভবান ট্রেডার হয়ে উঠতে চাইলে আপনাকে কিছু বিষয় মেনে চলতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ যা করতে হবে তা হল নিজের জীবনের নিয়ন্ত্রন আপনার নিজের হাতে ফিরিয়ে নিতে হবে। আমরা বেশিরভাগ মানুষের জীবন এমনি এমনি কেটে যায়। নতুন বছর শুরু হয়, আমাদের অনেক পরিকল্পনা এবং টার্গেট থাকে। কিন্তু কোন ফাঁকে যে বছরটি চলে যায়, আমরা টেরও পাইনা। কিন্তু ফরেক্স ট্রেডিংকে যদি আপনি সিরিয়াসলি নিতে চান, আপনাকে অবশ্যই এবার নিজেকেও সিরিয়াস হতে হবে। পার্টিশন এর সময় ২০ থেকে ৪০ পর্যন্ত ছিল যাদের বয়স তাদের একটা মাইন্ড সেট আছে। এদেরকে এই নোট এ বিষদ ভাবে আলোচনা করা হয়েছে।